sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

 হেলিকপ্টারে বাড়ি ফিরে প্রবাসী তার মেয়ের আবদার রক্ষা করলেন


সত্যের পথে | সারাদেশ প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ১০:৪৫ পিএম  হেলিকপ্টারে বাড়ি ফিরে প্রবাসী তার মেয়ের আবদার রক্ষা করলেন

সারাদেশ ডেস্ক : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ছোট মেয়ের স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরেছেন গ্রীস প্রবাসী সায়মন আহমেদ। শনিবার (১৫ জুন) দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে স্ত্রী সন্তানসহ নবীগঞ্জ উপজেলার ভরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করেন তিনি। এ সময় হেলিকপ্টার দেখতে জড়ো হন শতশত মানুষ।স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে গ্রীস থেকে বাংলাদেশে আসেন প্রবাসী সায়মন আহমেদ।

তার মেয়ে নাবিলার স্বপ্ন বাবার সঙ্গে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরবে।সেই স্বপ্ন পূরণে দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি হেলিকপ্টার যোগে নবীগঞ্জ উপজেলার উদ্দেশ্যে রওনা হন তিনি। হেলিকপ্টারটি পানিউমদা ইউনিয়নের ভরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতারণ করলে স্থানীয় লোকজন তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।ভরগাঁও গ্রামের সালেহ আহমেদ শামীম বলেন, সায়মন দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন।

তিনি হেলিকপ্টার যোগে বাড়ি ফিরছেন খবর পেয়ে দেখতে এসেছি। সায়মন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তিনি সবসময় গরীব অসহায়দের পাশে দাঁড়ান।গ্রীস প্রবাসী সায়মন আহমেদ বলেন, দীর্ঘ ১৭ বছর ধরে গ্রীসে বসবাস করছি।ঈদুল আজহাকে সামনে রেখে আমার মেয়ে আবদার করেছিল হেলিকপ্টারে বাড়িতে আসবে। মেয়ের স্বপ্ন পূরণ করার জন্য ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বাড়ি ফিরেছি।

সত্যেরপথে.কম/এবি

Side banner