sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

এক চড়ে গাল কেটে গেছে সুনেরাহর


সত্যের পথে | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৯:১৫ এএম এক চড়ে গাল কেটে গেছে সুনেরাহর
সংগৃহীত ছবি

রাজধানীর আর্মি স্টেডিয়ামে বুধবার (২৩ নভেম্বর) ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্টে’ গাইছিলেন জেমস।

কনসার্টের দর্শক সারিতে ঘটল অপ্রীতিকর এক ঘটনা। নায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হুট করে এক তরুণী এসে তাকে চুম্বন করে বসেন। এমন কাণ্ডের পর সিয়ামও বসে থাকেন নি। মেজাজ হারিয়ে ফেলেন তিনি,  কষে চড় মারেন ওই তরুণীকে। ধাক্কা দিয়ে দূরে ঠেলে দেন।

চড় খেয়ে চুপসে যান ওই তরুণী। কিছু না বলে মুখ ঢেকে স্থান ত্যাগ করেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ওই ঘটনার একটি ভিডিও ক্লিপস। সেটি রীতিমত ভাইরাল।

ভিডিও দেখে ওই তরুণীকে অনেকে চিনে ফেলেন। তিনি অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সুনেরাহকে ধুয়ে দিচ্ছেন অনেকেই। সিয়ামের সঙ্গে তিনি কেনো এমনটি করলেন- সে প্রশ্নও করছেন কেউ কেউ। বিবাহিত একজনকে প্রকাশ্যে চুমু দিতে যাবেন কেনো? থাপ্পড় দিয়ে সিয়াম উচিত শিক্ষা দিয়েছেন- এমনও বলছেন কেউ কেউ। আবার কেউ কেউ সিয়ামকে বেরসিক বলে মন্তব্য করেন। 

মূল ঘটনা জানতে যোগাযোগ করা হয় সুনেরাহ বিনতে কামালের সঙ্গে। তিনি জানান, ওইদিন সিয়ামের চড়ে বেশ ব্যাথা পেয়েছেন তিনি। গালও কেটে গেছে কিছুটা। তবে কাউকে ভুল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন এটি আসলে একটি ছবির শুটিংয়ের দৃশ্য।

ছবির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। ছবিতে সিয়ামের বিপরীতে প্রিয়ম নামে এক রোবটপ্রেমীর চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ। ছবিতে কনসার্ট চলাকালীন চুমু দেয়ার ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে। ঘটনাক্রমে বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করেন। 

সুনেরাহ বলেন, ‘বিষয়টি খোলাসা করতে চাইনি। কিন্তু ভিডিওটি কে বা কারা ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। এরপর সেটি ভাইরাল হয়। ভিডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বুলিং করছেন। কিছু না বুঝে নানাভাবে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলাসা করতে হলো।’
 

Side banner