sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

দুদু এমপির পালিত মেয়ের ইফতার বিতরণ


সত্যের পথে | সত্যেরপথে প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ১১:৩২ পিএম দুদু এমপির পালিত মেয়ের ইফতার বিতরণ

আকতার হোসেন বকুল, পাঁবিবি প্রতিনিধি : জয়পুরহাট-১ আসন মাননীয় সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপির এতিম পালিত মেয়ে মোছাঃ ফাতেমা আক্তার ববি প্রতিদিন ইফতার বিতরণ করেই চলেছে।

ববি ছোট্ট মেয়ে এমপির নাতনীকে সাথে নিয়ে এলাকার শত শত গরীব দুঃস্থ ও অসহায় রোজাদার ব্যাক্তিদের মাঝে এমপি বাবার অনুপস্থিতিতে নিয়মিত ইফতার বিতরণ করছেন। ববি বলেন, বাবা-মা পরিবারের সবাই ঢাকায় অবস্থান করছেন। বাবার অনুপস্থিতিতে আমিই প্রতিনিয়ত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছি। ফাতেমা বলেন, বাবা-মা বাসায় থাকলে বাবাই ইফতার বিতরণ করত কিন্ত ঢাকায় যাওয়ায় আমি এ কাজ করায় বিতরণ কার্যক্রম বন্ধ হয়নি।

বাবা ঢাকায় যাওয়ার সময় ইফতার তৈরীর সব সামগ্রী কিনে আমাকে ও পাকনিকে বুঝে দিয়েছেন। বাবার নির্দেশ মতাবেক আমিও বাবার মতন করে ইফতার বিতরণ করছি।
জয়পুরহাট-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে রোজার প্রথম দিন ইফতার বিতরণের উদ্বোধন করেন। তিনি প্রতিবছর রোজার ৩০ দিন জয়পুরহাট-১ আসনের প্রতিটি গ্রামের মসজিদ ও মহল্লার গরীব অসহায় ব্যাক্তির মাঝে দলীয় নেতাকর্মির মাধ্যমে বাড়িতে তৈরী ইফতার বিতরণ করে আসছেন।

তিনি পারিবারিকভাবে ৪১’বছর যাবৎ ইফতার বিতরণ করে আসছেন। মঙ্গলবার জয়পুরহাটের পাঁচবিবি দানেজপুর বাসভবনে এমপি দুদুর লালিত-পালিত এতিম কন্যা ববি তার ছোট মেয়েকে পাশে নিয়ে রোজাদারদের হাতে ইফতার তুলে দিতে দেখা যায়।  

সত্যের পথে.কম/এবি 

Side banner